What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,289
Messages
16,055
Credits
1,470,656
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কামাতুর যাত্রা – ০১ - by bongstorywriter

শেষ মুহুর্তে কাজ পরে যাওয়ায় স্বপ্নিল ও সমাপ্তির সংসার ভাঙে ভাঙে অবস্থা। হবে নাই বা কেনো? মার্চে দিল্লিতে সমাপ্তির বেস্ট ফ্রেন্ড অনুষা'র বিয়ে। সেখানে যাবার প্ল্যান করা হয়েছে অক্টোবরে। সেই হিসেবে টিকিট কাটা হয়েছে ট্রেনে। যদিও স্বপ্নিল সেটার বিরোধিতা করেছিলো। কিন্তু সমাপ্তি ট্রেন জার্নি পছন্দ করে। ফ্লাইট একেবারেই পছন্দ না। ওটাকে জার্নি বলে মনে করে না সমাপ্তি। আর শিলিগুড়ি থেকে দিল্লি রাজধানীতে প্রায় ২২ ঘন্টার জার্নিতে স্বপ্নিলকে সে ২২ ঘন্টা নিজের কাছে পায়। অ্যাডমিনিস্ট্রেশনে থাকার জন্য স্বপ্নিল একটু বেশীই ব্যস্ত থাকে জীবনে।

যাই হোক সাজানো গোছানো সংসারে আগুন লাগলো নির্বাচনের দরুন। এতো এতো বেশী কাজের প্রেশার স্বপ্নিলের যে তার পক্ষে অনুষা'র বিয়েটা অ্যাটেন্ড করাটাই অসম্ভব হয়ে উঠলো। কিন্তু অনুষাকে পার্সোনালি স্বপ্নিল কথা দিয়েছিলো তার বিয়ে অ্যাটেন্ড করবে। এখন সব ল্যাজেগোবরে অবস্থা। ৫ দিন কিছুতেই স্বপ্নিল ম্যানেজ করতে পারবে না। সেটা বলতেই সমাপ্তি রেগে অগ্নিশর্মা।

কয়েকদিন মান-অভিমানের পর শেষে সিদ্ধান্ত হলো সমাপ্তি ট্রেনেই যাবে। একাই যাবে। স্বপ্নিল বিয়ের দিন সন্ধ্যার মধ্যে ঢুকে যাবে। আর পরদিন দু'জনে ফ্লাইটে ফিরবে। সমাপ্তি শেষে কিছুটা নরম হলো, কারণ তাতে রাজি না হলে আসার সময়েও সমাপ্তিকে একাই আসতে হবে। দুটো জার্নি একা করার কোনো ইচ্ছে সমাপ্তির নেই।

সেই মতো নিজের লাগেজ গুছিয়ে নিয়ে নিউ জলপাইগুড়ি স্টেশন থেকে দুপুরের রাজধানীতে উঠে পরলো সমাপ্তি। একা সমাপ্তিকে ট্রেনে তুলে দিতে দিতে স্বপ্নিলের যে টেনশন হয়নি, তা নয়। যথেষ্ট টেনশনে থাকলেও সেও নিরুপায়। রেল এসি ফার্স্ট ক্লাসে সমগোত্রীয় লোক দেয় সিটিং অ্যারেঞ্জমেন্টের সময়, তাই স্বপ্নিল আর নিজের টিকিটটা ক্যানসেল করেনি। যাতে আর একটা কাপল সেখানে প্রায়োরিটি পায়। আর হয়েছেও সেটা। প্রায় সমবয়সী একটা কাপলই পেয়েছে ওদের ক্যুপে। সেটা দেখে স্বপ্নিল কিছুটা নিশ্চিন্ত হলো। ট্রেন ছেড়ে দিতে স্বপ্নিল স্টেশন থেকে বেরিয়ে আবার অফিসের দিকে রওনা দিলো।

সমাপ্তি লাগেজ সিটের নীচে দিয়ে হেডফোন লাগিয়ে ক্রমশ সরে যেতে থাকা দিগন্তে চোখ মিলিয়ে দিলো। অনেকদিন পর একা একা জার্নি করছে সমাপ্তি। বছর খানেক ধরে বাপের বাড়ি যায় না। যেতে ইচ্ছেও করে না। কোনো আত্মীয় স্বজনের বাড়িই যেতে ইচ্ছে করে না সমাপ্তির। আসলে বিয়ের ৩-৪ বছর হয়ে যাওয়ার পরেও যদি বংশবিস্তার না হয়, তাহলে নিজের মানুষ গুলোও আর আস্তে আস্তে নিজের থাকে না কেমন যেনো। তাই বলে এমন নয় যে বাবা-মা সবসময় জিজ্ঞেস করতে থাকে। কিন্তু জিজ্ঞেস না করলেও মা এর চোখে ভাষায় যে প্রশ্নটা নিরন্তর ঘুরতে থাকে, তা বুঝতে পারে সমাপ্তি। তাই এড়িয়ে চলার জন্য বাপের বাড়ি যায় না।

দু-দুটো মিসক্যারেজের ধাক্কা সামলাতে সমাপ্তিও একটু ক্লান্ত। স্বপ্নিল যদিও ফুল সাপোর্ট করে। তবুও কোথাও একটা কিন্তু থেকে যায়। সরে যাওয়া গাছপালা, ঘরবাড়ির মতো করে সম্পর্ক গুলোও কেমন যেন দূরে চলে যাচ্ছে সমাপ্তির।
আকাশ পাতাল চিন্তা করতে করতে অনেকটা সময় কেটে গিয়েছে। হয়তো একটু ঘুমিয়েও পরেছিলো মাঝে। ট্রেনের দুলুনিতে এই আলতো করে নিজের অজান্তে ঘুমের মধ্যে তলিয়ে যাওয়াটা ভীষণ ভালোবাসে সমাপ্তি। হঠাৎই 'দিদি, দিদি' ডাকে ঘুমটা ভাঙলো।

সহযাত্রী দম্পতির স্ত্রী টি ডাকছিলো কারণ টিকিট চেকার এসেছে। টিকিট দেখালো সমাপ্তি।
টিটি – স্বপ্নিল চক্রবর্তী কোথায়?
সমাপ্তি – উনি আসেন নি। আপনাকে অনুরোধ করবো সিট টা কাউকে না দেওয়ার জন্য, নেহাত নিরুপায় না হলে।
টিটি – ঠিক আছে। ওয়েটিং তো কেউ নেই।
সমাপ্তি – আপনি বোর্ডিং দেখিয়ে দিলে তো ঝামেলা চুকে যায়।
টিটি – কিন্তু ম্যাম, সেটা তো বেআইনি।
সমাপ্তি – হ্যাঁ জানি। তাই তো অনুরোধ করলাম। না হয় একটু ভাঙলেন আইন একদিন।
টিটি – চেষ্টা করবো ম্যাম।

টিটি বেরিয়ে চলে গেলো।
সামনের স্ত্রী টির দিকে তাকিয়ে আলতো করে হাসলো সমাপ্তি।
প্রশ্ন এলো, কতদুর যাবেন?
সমাপ্তি – দিল্লি। আপনি?
'আমরাও।' আলতো হাসির সাথে উত্তর দিলো সে। মেয়েটির মুখে এক অদ্ভুত স্নিগ্ধতা। ছেলেটি এক মনে মোবাইল খুঁচিয়ে চলেছে অন্য কর্নারে। কোনো কারণ ছাড়াই মেয়েটির সাথে আলাপ করতে ইচ্ছে হলো সমাপ্তির।
সমাপ্তি – দিল্লি কি কোনো কাজে?
'না। ঘুরতেই যাচ্ছি।'
সমাপ্তি – বাহ! বেশ। শিলিগুড়িতেই বাড়ি?

'না। বাড়ি মুর্শিদাবাদ। দার্জিলিং গিয়েছিলাম। এখন দিল্লি যাচ্ছি।' প্রতিটি উত্তরের সাথেই মেয়েটির স্নিগ্ধতা আর নিস্পাপ মুখের এক্সপ্রেশন গুলো লক্ষ্য করতে লাগলো সমাপ্তি।
সমাপ্তি – বাহ। দার্জিলিং এর সাথে দিল্লি। এ তো একদম অন্যরকম কম্বিনেশন। আমি এরকম প্ল্যান কারো শুনিনি। প্রথমবার শুনলাম। সত্যি বলছি ভালো লাগলো।
'ঠিক ওভাবে প্ল্যান করা হয়নি আসলে। ওর দাদা পুলিশে আছে। দার্জিলিং এ পোস্টিং। অনেকদিন থেকেই যেতে বলে। যাওয়া হয়না। দিল্লির প্ল্যান টা হয়ে যাওয়ায় তখন ভাবলাম এক রাত দাদার ওখানেও কাটিয়ে নিই। একবারে হয়ে যাবে। খুব একটা তো ঘুরতে বেরোনো হয় না।'

সমাপ্তি – খুব সুন্দর। এরকম ইচ্ছেগুলোকে প্রাধান্য দিতে হয়। এমনিতে মনে হয় আপাত গুরুত্বহীন। কিন্তু একবার সাহস করে প্রাধান্য দিয়ে দিলে তখন বোঝা যায়, এটারও প্রয়োজন ছিলো। বাই দা ওয়ে আপনার নাম টা জানা হলো না।
'আমার নাম ইভানা। সারনেম ঘোষাল।'
সমাপ্তি – ইভানা? ভারী সুন্দর নাম তো। এর অর্থ কি?
ইভানা – পৃথিবীর রক্ষাকর্ত্রী।
সমাপ্তি – ভারী সুন্দর নাম ইভানা। ভালো লাগলো।
ইভানা – আর এই হলো আমার বর, জয়জিৎ। আপনি আমাকে তুমি বলতে পারেন।
জয়জিৎ নমস্কার করে নিজের উপস্থিতি জানান দিলো।
সমাপ্তি – আমি তো বলতেই পারি। কিন্তু সেক্ষেত্রে তোমাকেও তুমিই বলতে হবে। আর আমি সমাপ্তি চক্রবর্তী।
ইভানা – অবশ্যই।

বাঙালী সাধারণত গল্পে। সমাপ্তি গল্পে তেমন পটু নয়। সে লেখালিখিতে সাবলীল। অনেক সময়ই গুছিয়ে কথা বলতে পারে না। তবে ইভানার সঙ্গে বেশ জমে গেলো সমাপ্তির। পারিপার্শ্বিক বিষয়ের থেকে আস্তে আস্তে গল্প-আড্ডা মেয়েলি আড্ডায় রূপান্তরিত হলো। পরিবার-সংসার এর টপিক ক্রমশ ওদের দু'জনের গল্পকে গ্রাস করতে লাগলো। ইতিমধ্যে জয়জিৎ চা'এর ব্যবস্থা করে ফেললো। বেশ জমে গেলো তিনজনেরই। পরপুরুষ এর সাথে সমাপ্তি ওতটা সাবলীল না হলেও, জয়জিৎকে বেশ ভালো লাগলো সমাপ্তির।

সমাপ্তির বয়স এখন চলছে ৩৪ প্লাস। স্বপ্নিল ওর চেয়ে এক বছরের বড়। নিজস্ব দু:খ-কষ্টকে সাথে নিয়েও সমাপ্তি ওয়েল মেইনটেইনড। স্বপ্নিলের কাছে সমাপ্তি একটা নেশা, একটা ঘোর। এই বিষয়ে অনুষার কাছে সমাপ্তি কৃতজ্ঞ। অনুষাই এই সাজেশন দিয়েছিলো যে 'বরের কাছে একবারে সব উজাড় করে দিবি না। আস্তে আস্তে প্রকাশ করবি নিজেকে। একদিনেই বরকে এটা বুঝতে দিবি না তুই কতটা অসভ্য হতে পারিস। আস্তে আস্তে বোঝাবি। যাতে প্রতিদিনই নতুন কিছু পাবার আশায় আকুল হয়ে থাকে। মাতাল হয়ে থাকে তোর নেশায়।'

বিয়ের চার বছর পর সেই প্রতিদিন নতুন করে মাতাল করার আমেজটা হয়তো আর নেই। তবে স্বপ্নিল এখনও সমাপ্তিতে ডুবে থাকে। আস্তে আস্তে স্বপ্নিলকে মাতাল করতে গিয়ে সমাপ্তিও মাতাল হয়েছে স্বপ্নিলের নেশায়। একটা দিন স্বপ্নিলের পেশীবহুল চেহারায় পিষ্ট না হলে ঘুম আসে না সমাপ্তির। না প্রতিদিন ভয়ংকর সেক্স চাই না সমাপ্তির। কিন্তু পিষতে হবে তাকে। সেটাও অন্যতম একটা কারণ স্বপ্নিলের সাথে রাগারাগির। স্বপ্নিলকে ছাড়া ভালো লাগে না ওর। আর তাছাড়া বছর ৩৪ এর ভরা যৌবন সমাপ্তির। ৩৪ ইঞ্চির নিটোল বক্ষযুগলকে, আর কোমরের নীচের ৪০ ইঞ্চির উলটানো কলসদুটোকে পাহাড়া দেবার জন্যও তো বরকে সাথে থাকা উচিত নাকি? সমাপ্তি অন্তত তাই মনে করে।

ওদিকে জয়জিৎ আর ইভানা সমবয়সী, অর্থাৎ আঠাশ বছর বয়সী দুজনেই। দুজনেই সরকারী চাকুরে। দুজনে একসাথেই চাকরিও পেয়েছে। একই প্রতিষ্ঠানে চাকরি দু'জনের। বিয়ের দু'বছর হয়েছে। কলিগ থেকে স্বামী-স্ত্রী। ইভানার নিস্পাপ মুখ আর মুখমণ্ডলের স্নিগ্ধতা দেখে অনেক কলিগই নিজেদের বিসর্জন দিতে চাইলেও প্রথম দিনেই ইভানার চোখ আটকে গিয়েছিল জয়জিৎ এর ওপরেই। ৬ ফুট উচ্চতার ওরকম পেশীবহুল, মেদহীন, সুদর্শন পুরুষকে কার না ভালো লাগে? যদিও প্রেম ঠিক হয়নি ওদের মধ্যে। সম্বন্ধ করেই বিয়েটা হয়েছে। জয়জিৎ যেমন ভুল করেনি, তেমনি ইভানাও নয়। জয়জিৎ এর ওই সাড়ে সাত ইঞ্চি পুরুষাঙ্গ প্রতি রাতে খুবলে খুবলে খায় ইভানা কে। সবচেয়ে বড় বিষয় হলো সময়। জয়জিৎ সেক্স শুরু করলে কখনও অতৃপ্ত রাখে না ইভানাকে। অনেকটা সময় নিয়ে পরিতৃপ্ত করে ইভানাকে।

আবার ওদিকে ইভানাও কম যায় না। ওর নিস্পাপ মুখ ও স্নিগ্ধতার ছিটেফোঁটাও পাওয়া যায় না বিছানায়। বিছানায় সে ভয়ংকর ক্ষুদার্ত এক হিংস্র নারী। জয়জিৎকে প্রতি রাতে আশ মিটিয়ে খেয়েও ক্ষুদার্ত ফিল করে ইভানা। তাই কখনও কখনও প্রথম রাতের কামলীলার পর ঘুমিয়ে পরলেও সকালে মিঠে আবহাওয়ায় আর একবার জয়জিৎ এর কাছে নিজেকে সঁপে দেয় ইভানা।

সেরকমই একটা দিন আজকে। রাতে ট্রেনে ট্রাভেল করবে, অর্থাৎ মিলনের সম্ভাবনা নেই। তাই গতকাল রাতে অনেক রাত অবধি খেলেও আজ ভোর চারটায় ইভানা আবারও হামলে পরেছিলো জয়জিৎ এর ওপর। জয়জিৎ কখনও বিরক্ত হয় না সেক্সের ক্ষেত্রে। আর হবেই বা কেনো। সে জানে তার বউ বহু পুরুষের হার্টথ্রব। কিছুতেই রাশ আলগা হতে দেওয়া যাবে না। শুধু যে ইভানা সেক্স পাগল তাই নয়। সেক্সের সময় সে সম্পূর্ণ অন্য মানুষ। এই স্নিগ্ধতা তখন থাকে না মুখে। পুরো মুখমণ্ডল কামাতুরা হয়ে ওঠে। নিজেকে ভীষণ ভীষণ নীচে নিয়ে যায় ইভানা ওই সময়। তখন সে চায় জয়জিৎ ওকে রাস্তার মেয়েদের মতো, পাড়ার মেয়েদের মতো ট্রিট করুক। জয়জিৎ করেও তাই। তবে অর্গ্যাজম হয়ে যাওয়ার পরেই ইভানার মুখে আবার সেই স্নিগ্ধতা ফিরে আসে। এটা খুব অবাক করে জয়জিৎকে। যদিও সে উপভোগও করে পুরোমাত্রায়।

ট্রেন ইতিমধ্যে নওগাছিয়া ছেড়েছে। সমাপ্তির অনুরোধেই হোক বা প্যাসেঞ্জারের অপ্রতুলতাতেই হোক, কেউ আসেনি ওদের ক্যুপে। সমাপ্তির বেশ ঘুম পাচ্ছে আবার। বারবার হাই তুলতে ইভানা বলে উঠলো, 'তোমার ঘুম পেলে একটু ঘুমিয়ে নিতে পারো সমাপ্তি দি।'
সমাপ্তি – ঘুম পাচ্ছে। কিন্তু থাক। একবারে রাতেই ঘুমাবো।

আসলে সমাপ্তি চাইছে না, জয়জিৎ এর সামনে ঘুমিয়ে পরতে। দিনের বেলাতে ঘুমিয়ে হতেই পারে ঘুমের ঘোরে জামা-কাপড় একটু সরে গেলো। জয়জিৎ নীচেই বসে আছে। যদিও জয়জিৎ ওপরে গেলেও সে সোজাসুজি সমাপ্তিকেই দেখতে পাবে। সেটাও একটা অস্বস্তি। ইভানা হয়তো বুঝতে পারলো ব্যাপারটা।
ইভানা – তোমার নীচে ঘুমাতে অসুবিধা লাগলে ওপরেও শুতে পারো।
সমাপ্তি – না থাক। সেরকম ব্যাপার নেই।

সমাপ্তি আবার বাইরের দিকে তাকালো। সন্ধ্যা হবো হবো করছে। এসব জায়গায় এলে সমাপ্তির ভেতরটা খা খা করে ওঠে। দিগন্ত বিস্তৃত রুক্ষ ক্ষেত শুধু। কোনো সতেজতা নেই। সমাপ্তি ভাবনার গহীনে ডুবে গেলো। কখন ঘুমের কোলে ঢলে পরলো বুঝতেও পারলো না।

ইভানা দু-এক বার ডাকাডাকি করলো সমাপ্তিকে। সমাপ্তি গভীর ঘুমে বিভোর। ইভানার ভেতর দুষ্টু বুদ্ধি ভর করলো। ব্লাঙ্কেটের ভেতর দিয়ে পায়ের আঙুল গুলো তুলে দিলো সিটের অন্য দিকে বসে ঝিমোতে থাকা জয়জিৎ এর কোমরের কাছে। জয়জিৎ চমকে উঠতেই ইভানা ইশারা করলো চুপ করে থাকতে। জয়জিৎ মুচকি হাসলো। ইভানার লম্বা পেলব পায়ের আঙুল গুলো জয়জিৎ এর ট্রাউজারের ওপর দিয়ে ঘোরাঘুরি করতে শুরু করলো। জয়জিৎ ক্রমশ উত্তেজিত হতে শুরু করলো। ইভানার চোখ সমাপ্তির দিকে আর পায়ের আঙুল জয়জিৎ এর ক্রমশ শক্ত হতে থাকা পুরুষাঙ্গে। জয়জিৎ আলতো করে নামিয়ে দিলো ট্রাউজার। শুধুমাত্র জাঙিয়ার ওপর দিয়ে উত্তপ্ত পুরুষাঙ্গের উত্তাপ অনুভব করতে লাগলো ইভানা। ইভানার মুখের স্নিগ্ধতা ক্রমশ বিলীন হচ্ছে। উত্তেজিত জয়জিৎ নিজেকে সামলাতে পারছে না। জাঙিয়াটা পুরোপুরি নামিয়ে দিলো সে। প্রচন্ড উত্তপ্ত পুরুষাঙ্গ ইভানার পায়ের পাতায় ঘষা খাচ্ছে। ইভানার মুখের স্নিগ্ধতা এতক্ষণে কামে রূপান্তরিত হয়ে গিয়েছে। ইভানা উত্তাল হয়ে উঠলো। নিজের সিট ছেড়ে সমাপ্তির সিটে এসে দেখলো সমাপ্তিকে। ঘুমে তলিয়ে আছে সমাপ্তি।

ইভানা নিজের সিটে ফিরেই নরম হাতটা ব্লাঙ্কেটের তলা দিয়ে চালিয়ে দিলো জয়জিৎ এর তপ্ত পুরুষাঙ্গে। এরকম তপ্ত পুরুষাঙ্গকে ইভানা পুরুষাঙ্গ বলে না। বাড়া বলে। জয়জিৎ এর বাড়া নিজের নরম হাতে খামচে ধরলো ইভানা। কামে পাগল হয়ে জয়জিৎ শীৎকার দিয়ে উঠলো। ইভানা হাত বাড়িয়ে চেপে ধরলো জয়জিৎ এর মুখ। এই প্রথম ইভানা সমাপ্তির থেকে চোখ সরালো। আর সেটাই কাল হলো। জয়জিৎ এর শীৎকার সমাপ্তির কানে পৌঁছাতেই সমাপ্তি চমকে উঠলো। ততক্ষণে সন্ধ্যা নেমেছে। কিন্তু ইভানা আর জয়জিৎ ক্যুপের লাইট না জ্বালিয়ে ঘনিষ্ঠ হয়েছে। সমাপ্তির ঘুম ভাঙলেও আধো অন্ধকারে ওর খোলা চোখ এরা বুঝতে পারলো না।
সমাপ্তি চিৎকার করতে চেয়েও করলো না। বেশ রোমাঞ্চ অনুভব করলো সে। চোখটা বন্ধ করে ফেললো চকিতে। চোখ আধখোলা করে ওদের রোমান্স দেখার সিদ্ধান্ত নিয়ে ফেললো সমাপ্তি।
ইভানা ততক্ষণে ওদিকে জয়জিৎ এর বাড়া রীতিমতো মালিশ করা শুরু করেছে। সমাপ্তি শিহরিত হয়ে উঠতে লাগলো। এটাও সম্ভব?
জানালা দিয়ে মাঝে মাঝে আসা আলোতে ইভানা আর জয়জিৎ এর কামঘন মুখশ্রী দেখে সমাপ্তির ভেতরটাও কুটকুট করে উঠতে লাগলো।
সমাপ্তি নিজের অজান্তেই জয়জিৎ এর খাড়া বাড়াটা দেখার জন্য উতলা হয়ে উঠলো।

ক্রমশ…..মতামত জানান। সমাপ্তি, ইভানা আর জয়জিৎ এর জার্নি কতটা কামাতুর হতে চলেছে বলে আপনার মনে হয়, সেটা নির্ভয়ে, নিসঙ্কোচে জানান।
 

Users who are viewing this thread

Back
Top