What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

প্রবাস থেকে ফিরে প্রাক্তন প্রেমিকাকে প্রেগন্যান্ট বানানোর গল্প (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,289
Messages
16,055
Credits
1,470,656
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
প্রবাস থেকে ফিরে প্রাক্তন প্রেমিকাকে প্রেগন্যান্ট বানানোর গল্প - by nazmul1

ঘটনা শুরু ২০১৫ থেকে,আমি একদিন মিরপুর বোটানিক্যাল গারডেনে আনমনে হাটছিলাম। হঠাৎ দেখি ৪/৫ টা মেয়ে আমার দিকে তাকিয়ে হাসছে,আমি তাদের পাত্তা না দিয়ে হাটতে লাগলাম। শেষ বিকেলে যখন গেট থেকে বের হয়ে বাসের অপেক্ষায় ছিলাম তখন সেই মেয়েগুলোকে আবারো দেখলাম। ঘটনাচক্রে সেখান থেকে একটা মেয়ে আমি যে বাসে উঠি সেই বাসে উঠে,আমার ঠিক পিছনের সিটেও বসে পরে৷ আমি পাত্তাই দিলাম না। কিন্তু মিরপুর ১০ এ বাস আসতেই প্রচন্ড জ্যামে আটকে গেলো,বলে রাখা ভালো ওরা সবাই মাদ্রাসার ছাত্রি ছিলো তাই মাগরিবের আগে যেভাবে হোক বাসায় ফিরতে হয়,অন্যথায় বাসার লোকরা টেনশন করে।

হঠাৎ করে পিছন থেকে মেয়েটা বলে উঠলো ভাইয়া আপনার কাছে ফোন থাকলে একটা কল করা যাবে? বোরকার উপরে চোখ দুটো খুব সুন্দর দেখাচ্ছিলো, এবার খুব ভালো মতো নজর দিয়ে দেখলাম,বললাম হ্যা দেওয়া যাবে৷ ফোন হাতে দিয়ে আমি বসে রইলাম, ওর আম্মুর সাথে কথা বলে আমার হাতে ফোন দিলো। তারপর শেওড়াপারা এসে নেমে পরলো,আমি বাসার দিকে চলে গেলাম।

বাসায় এসে ফ্রেশ হয়ে ফোন হাতে নিতেই একটা নাম্বার থেকে মেসেজ আসলো এভাবে, আপনার নাম জানতে পারি? আমি কল লিস্ট চেক করে দেখলাম সেই মেয়ের বাসার নাম্বার৷ আমি তখন একদম সিংগেল,জিবনে কোন মেয়ের দিকে তাকাই নি,তাই ভাবলাম একটু ফ্লার্ট করা যাক৷ আমি বললাম নাম জেনে কি হবে? যার সাথে জিবনে আর কখনোই দেখা হবেনা,ফোন দিয়ে হেল্প করেছি তাই থ্যাংকিউ জানাতে পারেন, নাম বলা যাবেনা৷ উত্তরে বললো কালই দেখা হয়ে যাক? আমিও সাতপাঁচ না ভেবে বলে দিলাম হয়ে যাক!

পরের দিন শুক্রবার সকাল সকাল ধানমন্ডি লেকে চলে আসতে বললাম,ও চলে আসলো,প্রথমদিনই অনেক ভালো লেগে গেলো আমার বোরকা ওয়ালিকে,চোখের মায়ায় পরে গেলাম। এরপর আবার দেখা হলো,৭ দিনের মাথায় আমি তাকে বললাম চলো সারাজীবন একসাথে থাকি! ও এই কথা শুনার জন্য একদমই অপ্রস্তুত ছিলো,কিন্তু উত্তর যা দিলো তাতে আমি আরো বেশি অপ্রস্তুত ছিলাম! বললো পারবে আমাকে রাখতে? হয়ে গেলো,চুটিয়ে প্রেম করলাম দুই বছর।

আমরা স্বামী স্ত্রির মত থাকতে লাগলাম,প্রত্যেকদিন সকাল বেলা মাদ্রাসায় যাওয়ার কথা বলে আমার ভাড়া বাসায় চলে আসতো,সকাল ৮ টা থেকে ১ টা পরযন্ত উদ্যাম চোদাচুদি করতাম,তারপর চলে যেতো৷ কিন্তু দিনে এক দুইবাদ চোদাচুদিতে ওর ভোদা ঠান্ডা হতোনা,ওকে আমার মাঝেমধ্যে ওদের শেওড়াপাড়ার বাসার ছাদে গিয়ে ঠান্ডা করে আসা লাগতো৷ ২৫ এ আগস্ট, ২০১৬ এই দিনে ঘটলো আমাদের ব্রেকাপ,ব্রেকাপের দিন সকালে আয়েশা (ওর নাম আয়েশা) আসলো বাসায়,সম্পুর্ন বাসায় আমি একা,আমি ভাবলাম যেহেতু ওর সাথে আর থাকা হবেনা তাই ওকে শেষবার চুদে সখ মিটিয়ে নেই,ও জানতোনা আজকের পরে আবারো ৬ বছর পর ওর সাথে দেখা হবে আমার!

যাইহোক আমি ওকে জড়িয়ে ধরে দুধ দুটো টিপতে টিপতে বললাম আজকে তোমাকে স্বরনকালের শ্রেষ্ঠ চোদা দিবো,ওর চোখ মুখ খুশিতে ভরে গেলো। তারাতাড়ি আমার জামাকাপড় খুলে ওর ব্রা পেন্টি খুলে রেডি হয়ে শুয়ে পরলো,আমি আগে পরে কিছু না ভেবে আমার ৭ ইঞ্চি ধোন ওর সংকুচিত ভোদায় ঢুকিয়ে দিয়ে উপরযপুরি ১৪/১৫ মিনিট ঠাপালাম। আয়েশার মাল আউট হয়ে গেলো,তারপর ৫ মিনিট বিশ্রাম নিয়ে ওর ভোদায় জিব লাগিয়ে ধিরে ধিরে চাটতে লাগলাম,ভোদা থেকে অনবরত পানি ঝরছে,আমি আরেক্টু মধু লাগিয়ে আয়েশ করে চাটতে লাগলাম৷ চাটতে চাটতে ওর আরেকবার হয়ে গেলো,এবার বিছানা ভিজে গেলো,চোদা নেওয়ার জন্য আবারো প্রস্তুত!

এরপর চোদা শুরু করলাম ঠিক ৯.১০ এ, প্রথমে ডগি স্টাইলে ১০ মিনিট তারপর ৬৯ পজিশনে আবার কিছুক্ষন চাটাচাটি তারপর মিশনারী পজিশনে টানা ১৫ মিনিট চুদলাম৷ ওর দুধ,পাছা,ভোদা সব কিছু আমার মুখের লালা আর মালে ভরে গেলো। সব মিলিয়ে ৪ বার ভোদার মাল খসিয়ে ও সম্পুর্ন নিস্তেজ, আমি ১ ঘন্টা ২০ মিনিট আয়েশার মত এক খাসা মালকে ঠাপিয়ে ক্লান্ত! এক টানা বিকাল পরযন্ত লেংটা হয়ে দুই দুধ দুটি কচলাতে কচলাতে ঘুমিয়ে গেলাম৷ বিকালে ওকে বাসাতে নামিয়ে দিয়ে গ্রামে চলে এলাম,এদিকে আমারো বিদেশে যাওয়া চুরান্ত হয়ে গেছে,আমি ১ সপ্তাহের ভিতর চলে গেলাম বিদেশে,বিদেশে ওকে সব বিস্তারিত বললাম৷

অনেক কান্নাকাটি করলো,আমি ফিরবো বলে একাধারে ৭ টা বিয়ে ভাংলো শেষ পর্যন্ত বাধ্য হয়ে বিয়ে করে ফেললো। এই ঘটনা ২০১৬ সালের৷ আসল কাহিনি এখান থেকে শুরু। আমি কিছুদিনের মাথায় দেশে এসে বিবাহ করে বউ নিয়ে চলে গেলাম৷ তারপর আর আয়েশার সাথে টানা ২০২৩ সাল পর্যন্ত কোন যোগাযোগ হয়নি,আমিও ইচ্ছা করে নক দেইনি৷ হঠাৎ ২০২৩ এ অপরিচিত একটা আইডি থেকে নক দিয়ে বললো,দুনিয়ায় সব কিছুকে জয় করতে পেরেছি কিন্তু একজন মানুষের ভালোবাসা জয় করতে পারিনি। আমি বুঝে গেলাম কে হতে পারে এটা,টিন এজ পার করে এখন আমি মধ্যম বয়সের একজন যুবক!

আগের মত সেই ফ্লার্ট করার ইচ্ছাও জাগেনা,কারন আয়েশার এতদিনে ওয়েল স্ট্যাবলিস্ট হাজবেন্ড আছে,ফুটফুটে একটা মেয়ে বাবু আছে৷ আমারো একটা ছেলে সন্তান আছে৷ যার যার জীবন নিয়ে ব্যাস্ত! তারপরও আমি ভাবলাম,জিবনে আছে কি? আরেকটা খেলা করতে সমস্যা নেই,চেস্টা করে দেখি ওর গুদের স্বাদ আরেকবার নেওয়া যায় কিনা! ওর ভিতরে জ্বালা আছে বলেই ৬ বছর পর আবারো নক দিয়েছে,আমার তাহলে জলন্ত উনুনে পানি ঢালতে সমস্যা কি?

আমি দেশে যাবো কিছুদিন পর সেই চিন্তা মতেই ভাবলাম এখন থেকে যোগাযোগ রেখে দেশে গিয়ে দেখা করে একটা ঠাপ দিয়ে আসা যাবে৷ টানা ৬ মাস ফোনে কথা চললো,আমি আবারো ওকে কাছে পেতে চাই সেটা বুঝলো তারপর ওর ইচ্ছামতেই আমরা প্ল্যান করলাম দেশে এসে আমরা একটা হোটেলে থাকবো যেভাবেই হোক,সমস্ত প্ল্যান আয়েশা করবে৷ আমি দেশে আসলাম,তারপর হঠাৎ একদিন ফোন দিয়ে বললো আমার সাথে রাজশাহী যেতে হবে, আমি বললাম ওকে! তারপর গাবতলি থেকে আমি শ্যামলি বাসের টিকিট কাটলাম,সেম বাসের টিকিট ও আগে থেকে কেটে রেখেছিলো৷

আমার দুই সিট সামনে৷ ওর সাথে ওর ইয়ং হাজবেন্ড আসলো! আমিতো এক্টু অবাক,কি ব্যাপার ওর হাজবেন্ড যেহেতু যাবে তাহলে আমাকে কেন ডাকলো? বাস ছাড়ার দুই মিনিট আগে ওর মেয়েকে পাশের সিটে বসিয়ে আয়েশার হাজবেন্ড নেমে গেলো৷ বাস ছাড়লো রাত ১০ টায়। আমি মোবাইল টিপছিলাম, আধাঘন্টা পর সাভার ক্রস করার পরে আমাকে নক দিয়ে বললো সামনে চলে আসো,রুহামা ঘুমিয়ে গেছে, (রুহামা আয়েশার মেয়ের নাম) বয়স এক ।

আমি পাশে গিয়ে বসে ওর হাতটা ধরে সবার আগে বললাম আমাকে আবারো কেন ডাকলে? কষ্ট বাড়াতে চাও? বললো আমি সারাজীবন কস্টেই থাকবো,কিন্তু তোমাকে মাঝেমধ্যে হলেও এভাবে পেতে চাই৷ আমি শুধু মাথা ঝাকালাম। রাজশাহী যেয়ে কোথায় উঠবো কি করবো কিচ্ছু জানিনা,সকালে রাজশাহী নেমে আমরা আয়েশার এক বান্ধবীর বাসায় উঠলাম। ও আমাকে হাজবেন্ড হিসাবে পরিচয় করিয়ে দিলো,বললো বেড়াতে আসছি রাজশাহী।

আমিও জামাইর সেরকম আচরণ করলাম,যেনো বুঝতেই না পারে৷ বাচ্চাকে আব্বু আব্বু বলে কোলে তুলে রাখলাম৷ কেউ বুঝলোনা৷ আমরা যথারীতি ফ্রেশ হয়ে খেয়ে দেয়ে এক দুপুর পার করে দিলাম,এক বিছানায়! কিন্তু কেউ কাউকে স্পর্শ করলাম না,জানি এখন স্পর্শ করলে কিছু না কিছু ঘটে যাবে আর এক রুম থেকে অন্য রুমে সাউন্ড গেলে সমস্যা! খুবি ছোট বাসা ছিলো৷ আমরা কমফোর্ট ফিল করছিলাম না তাই রাতে ওর হাজবেন্ডকে ফোন দিয়ে ওর বান্ধুবির সাথে কথা বলিয়ে দিয়ে বললো যে ওরা এখানে এক সপ্তাহ বেড়াবে আপনি নিশ্চিন্ত থাকেন৷ সেই ৫ জনের একজন বান্ধুবি যে বোটানিক্যাল গারডেনে আমাকে দেখে হাসছিলো।

শুধুমাত্র আয়েশার বান্ধবিই সব জানতো, তাই ওর বান্ধুবি সব দিকে একাই ম্যানেজ করে আমাদেরকে চোদনলিলা চালাতে সহজ করে দিলো৷ যাইহোক আমরা সন্ধার আগে রাজশাহী শহরের একটা ৪ স্টার হোটেলে উঠে গেলাম,যেহেতু বাসায় কম্ফোর্ট না। তারপর রাতের খাবার দাবার খেয়ে আমি শুয়ে মোবাইল টিপছিলাম এর ভিতর আয়েশা লাইট বন্ধ করে ওর মেয়েকে ঘুম পারিয়ে আমার বুকে এসে মাথা দিয়ে শুইলো৷ বললো জান,তুমিকি আমাকে সারাজীবন এভাবে দূর থেকে ভালোবেসে যাবে? আমি বললাম এছাড়া উপায় নেই,আমাদের ব্রেকাপের অনেক লম্বা হিস্ট্রি,পারিবারিক চাপে আমি সব কিছু করতে বাধ্য ছিলাম।

সব কিছু শুনে ও বললো আমাদের ভালোবাসায় কোন খুত ছিলোনা৷ শুধু বিধাতা চায়নি আমরা এক ছাদের নিচে থাকি! যাইহোক এতক্ষনে আমি ওর ভোদায় হাট ঢুকিয়ে নাড়াচাড়া দিতে লাগলাম! ওর ব্যাগ থেকে ওর জামাইর কিনা কন্ডম নিয়ে এসে আমার ধোনে লাগিয়ে দিলো,এখন যেনো সেই ২০১৬ সালের অপরিপক্ক আয়েশার চেয়ে পরিপক্ব আয়েশা৷ আমার ধোন চুশে রেডি করে দিলো,তারপর শুরুতে আমি ওকে গভির চুম্বনে মাতোয়ারা করে দিলাম,৩০ মিনিটের মত সমস্ত শরির চাটলাম। আগের চেয়ে সামান্য একটু শরির বেড়েছে,তাতে কি? আগের চেয়ে তিন গুন বেশি সেক্সি হয়েছে! সত্য বলতে ওর চেহারা ছিলো সম্পুর্ন নায়িকা পরিমনির মত,পরিমনি আর আয়েশাকে যে কেউ দেখলে বলবে আপন বোন বা জমজ বোন৷ যাইহোক ইচ্ছামত চাটলাম,এরপর ভোদাটা দেখলাম কিছুক্ষন ফোনের লাইট জালিয়ে৷ আমার ঠাটানো ধোন আর কিছু সহ্য করতে চাইছেনা যেনো।

আয়েশা অপেক্ষা করছিলো কখন আমি ধোন ঢুকাবো ওর ফরসা বাদামি ভোদায়৷ আজকে শুরুতেই বলে নিলাম,এনাল করার জন্য প্রস্তুতি নাও! ও বললো সব কিছুতে অভিজ্ঞতা আছে তুমি আপাতত ঢুকাও,আমি আর সহ্য করতে পারছিনা। আমি ধাপ করে এক ঠাপে আমার দুই ইঞ্চি মোটা আর ৭ ইঞ্চি ধোন ঢুকিয়ে দিলাম। আয়েশা শুরুতে ও মা……..বলে চিতকার করে উঠলেও পরে অবজারভ করে নিছে,আমি ডিপলি ঠাপাচ্ছি আর দুধ চুশছি,ওর মুখে শুধু আহ…….উহ…..জোরে দাও জান…….আমিও সকল শক্তি ব্যাবহার করে চুদছি,মুখ চুশে লাল বানিয়ে ফেলেছি সম্পুর্ন ফ্রেশ মুখ খানাকে,দুধের উপরি ভাগে কামরের দাগে নিল হয়ে আছে।

৮ মিনিট মিশনারী পজিশনে চুদলাম ফুল রিদমে৷ এই ৮ মিনিটের গাদনে একবার ভোদার মাল খসেছে দেখে খুশি হয়ে গেলাম। আমার তো অত সহজে আউট হয়না,তাই এনাল করার উপর হয়ে নিচে বালিশ দিয়ে প্রস্তুত করলাম। প্রথমে ভেজলিন দিয়ে ট্রাই করলাম ঢুকলোনা,পরে আবার গ্লিসারিন দিয়ে চেস্টা করতে পুচুত করে পাছাতে ঢুকে গেলো,আয়েশা বললো আমার জামাইর ধোন তাহলে অনেক চিকন! এত সহজে ঢুকে কিভাবে?

যাইহোক পিছন থেকে দুই দুধ জোরা শক্ত হাতে ধরে মনের মাধুরি মিশিয়ে চুদতে লাগলাম! জানালা খুলে দিয়ে খোলা আকাশ দেখতে দেখতে চুদতে লাগলাম। দুধজোরা কচি ডাবের মত, একদম টাইট কারন বাচ্চা তখনও দুধ খায়! ইচ্ছামত এনাল করে তারপর আবার মিশনারী পজিশনে গেলাম৷ তারপর আবার শুরু করলাম লিপ কিস,ভোদা কিস,নাভি কিস আয়েশার গলাকাটা কবুতরের মত লাফাচ্ছে আর ভোদা ফাক করে বলছে মাদারচোদ ধোন দে ভোদায়,আমি মরে গেলাম।

মাদারচোদ শব্দটা শুনে অবাক হলাম,বললো ওর জামাই নাকি চোদার সময় কেউ ফোন দিয়ে ডিস্টার্ব করলে মাদারচোদ বলে গালি দেয়৷ যাইহোক ডিপ করে চোদন দিচ্ছি তো দিচ্ছি,এদিকে ওর দুইবার মাল খসলো,নেতিয়ে পরছে দেখলাম। যাইহোক যখন আমার মাল একদম মাথায় চলে আসলো তখন আস্তে করে আমার ধোনটা বের করে কনডমটা খুলে ফেলে দিলো৷ বললো আমার পেটে তোমার ভবিষ্যৎ প্রজন্ম দিবে,না হলে আমি আত্মহত্যা করবো।

আমি শুধু মাথা ঝাকিয়ে সায় দিয়ে ফুল রিদমে টানা ১০ মিনিট চুদে প্রায় ১০০ গ্রাম মাল ওর ভোদায় ঢেলে দিলাম। ও সুখের চিতকার দিতে দিতে জ্ঞ্যান হারানোর অবস্থা! আমি লেংটা হয়ে ওকে কোলে তুলে অন্য রুমে গিয়ে আরো লিপ কিস দিতে দিতে ঘুমিয়ে গেলাম। প্রায় দুই সপ্তাহ একি হোটেলে আমরা ছিলাম৷ কমকরে ৫০ বার চুদে ওর শখ মিটিয়ে একদিন সকাল বেলা ঢাকার গাড়িতে উঠলাম। চুক্তি হলো সারাজীবন এভাবে চুদতে দিবে,আমিও চুদবো৷ কাউকে কোনদিন জানাবোনা,আর এই চুক্তির আরেকটা কন্ডিশন হলো কোন ছবি তোলা চলবেনা কখনো। যাইহোক ও কিছুদিন আগে আমার বাচ্চার মা হলো। বাস্তব জিবনের কাহিনি৷
 

Users who are viewing this thread

Back
Top